• রাত ২:২৩ মিনিট শনিবার
  • ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই মাহফুজুর রহমান কালামকে বিজয়ী করেতে জামপুরে আলোচনা সভা সোনারগাঁয়ে প্রার্থীতা ফিরে পেলেন ৫ প্রার্থী সোনারগাঁয়ে ভবন ঘেঁষে মাটি খনন, ভেঙ্গে পড়লো পাশের স্থাপনা কালাম একমাত্র যোগ্য প্রার্থী, উপজেলা নির্বাচনে তাকে ভোট দিন: ডা. বিরু সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ
সুর্বণজয়ন্তীতে শ্রোতাদের মন রক্ষা করতে পারলেন না জি বাংলার শিল্পী নোবেল

সুর্বণজয়ন্তীতে শ্রোতাদের মন রক্ষা করতে পারলেন না জি বাংলার শিল্পী নোবেল

Logo


নিউজ সোনারগাঁ টোয়েন্টিফোর ডটকম: আজ ২৯শে ফেব্রুয়ারি শনিবার সোনারগাঁও সরকারি কলেজের সুবর্ণ জয়ন্তী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। সকাল থেকে শুরু হওয়া এ অনুষ্ঠানে বর্তমান ও প্রাক্তন শিক্ষার্থীদের পরিবারসহ প্রায় ৪ সহস্রাধিক লোক অনুষ্ঠানে যোগদান করেন। অনুষ্ঠানে আগত শ্রোতাদের বিনোদনের জন্য সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করে কলেজ কর্তৃপক্ষ। অনুষ্ঠানটি সম্পন্ন স্পন্সর করে ইউএস-বাংলা গ্রুপ। এছাড়াও অনুষ্ঠানে বিভিন্ন অনুষ্ঠানমালার আয়োজন করা হয়। এর মধ্যে অন্যতম হলো বিভিন্ন শিল্পীদের পরিবেশনায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান। এর মধ্যে সবচেয়ে চমকপদ ছিল জি বাংলা খ্যাত কণ্ঠশিল্পী নোবেল। দুপুরের পর থেকে শুরু হওয়া সাংস্কৃতিক অনুষ্ঠানে বিভিন্ন শিল্পীরা তাদের গানে শ্রোতাদের মাতিয়ে তোলেন। বিভিন্ন রাজনৈতিক নেতাদের বক্তব্য ফাঁকে ফাঁকে শিল্পীদের গান পরিবেশন করা হয়। এতে অনুষ্ঠান শুরু হয় বিরম্বনায়। রাজনৈতিক নেতাদের বক্তব্য ও বিভিন্ন শিল্পীদের গান শেষ হতে প্রায় রাত আটটা বেজে যায়। এদিকে কণ্ঠশিল্পী নোবেল আসবে বলে ক্লোজআপ খ্যাত শিল্পি রাজিব মাত্র ৩ টি গান গেয়ে স্টেজ থেকে নেমে যান। এদিকে নোবেলের জন্য সাউন্ড সিস্টেম প্রস্তুত করতে প্রায় দেড় ঘণ্টা সময় অতিবাহিত হলে আগত দর্শকরা অনেকটা ধৈর্য্য হারা হয়ে যায়। পরে তারা ভুয়া ভুয়া বলতে থাকে উপস্থাপক কে লক্ষ্য করে। অবশেষে ৯টার পর শুরু হয় নোবেল এর গান। গান শুরু করে ই নোবেল তার পছন্দমত গান গেয়ে যান। এতে দর্শকরা গান শুনে আশাহত হন। দিনের শুরুতে যেভাবে শিলা, সুকরা ও রাজিব গান গেয়ে শ্রোতাদের মাতিয়ে তোলেন কিন্তু নোবেল সেই শ্রোতাদের নিরাশ করেন। গান শুনে আগত শ্রোতারা এতই বিরক্ত হন যে সবাই তার গানের মাঝখানে স্টেজ ছেড়ে বাড়িতে চলে যান।

শ্রোতারা বেরিয়ে যাওয়ার সময় অনেককে বলতে শোনা যায় অযথা ইউএস-বাংলা ৫ লাখ টাকা খরচ করে নোবেলের মত একজন শিল্পীকে নিয়েছে তার চেয়ে আগের কমদামে আনা শিল্পিরাই গান গেছে তারাই আমাদের অনেক আনন্দ দিয়েছে। অযথা তার মত শিল্পির গান শুনে সময় নস্ট করলাম। আগে জানলে এতরাত পর্যন্ত পরিবার পরিজন নিয়ে কস্ট করতাম না। এছাড়া তারা কলেজ কর্তৃপক্ষের অনুষ্ঠান নিয়েও প্রশ্ন তোলে বলেন এটি একটি কলেজের অনুষ্ঠান অথচ যে ভাবে রাজনৈতিক নেতাদের বক্তব্য চলছে এতে মনে হচ্ছে এটি একটি জনসভা।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution